• রাত ১২:১৩ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁয়ে দেশীয় অস্ত্র ও গাড়িসহ ডাকাত রতন গ্রেফতার

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্র ও গাড়িসহ ডাকাত রতন গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ থানা পুলিশে অভিযানে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও একটি ট্রাকসহ এক ডাকাতকে গ্রেফতার করেছে। আজ ভোরে তাকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আবাদি সিএনজি স্টেশনের সামনে থেকে ধাওয়া করে ফতুল্লা তক্কা এলাকা তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ডাকাতকে ডাকাতির প্রস্তুতি মামলায জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, গতকাল মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম সিএনজি পাম্পের সামনে ১০/১২ একটি ডাকাতদল বিভিন্ন পন্যবাহী ও গরুভর্তি ট্রাকের ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় পুলিশ তাদের আটকের চেষ্টা করলে ডাকাতরা ট্রাক নিয়ে দ্রুতগতিতে ঢাকার দিকে রওয়ানা দেন। এ সময় পুলিশ ওয়ালেসের মাধ্যমে কাঁচপুর টহল পুলিশকে অবহিত করলে টহল পুলিশ রাস্তার মধ্যে গাড়ি দিয়ে ব্যালেকেটের সৃষ্টি করে কিন্তু ডাকাতরা তাদের গাড়িতে আঘাত করে পালিয়ে যায়। পরে সোনারগাঁ থানার এস আই ইমরান হোসেন তাদের পিছু নিলে ডাকাতরা ফতুল্লা তক্কা এলাকায় ট্রাক ফেলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের সহায়তায় রতন নামের এক ডাকাতকে হাতেনাতে গ্রেফতার করে। এসময় ডাকাতদের ব্যবহৃত ট্রাকে তল্লাসী করে দেশীয় অস্ত্র উদ্বার করে জব্দ করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution